আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১১

ফাজিল মাদ্রাসার পরকীয়াপ্রবণ অধ্যাপক



সম্পূর্ণ সংবাদ: 

রেদওয়ান, সুন্দরগঞ্জ থেকে: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় রিকশা চালকের স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ায় গণধোলাইয়ে শিকার হয়েছেন উত্তর সীচা মসজিদের ইমাম জিল্লুর রহমান। তিনি বোয়ালী দারুল উলুম দ্বিমুখী সিনিয়র ফাজিল মাদ্রাসার আরবি বিভাগের সহকারী অধ্যাপক।

জানা যায়, উপজেলার চন্ডিপুর গ্রামের রিকশা চালক রুহুল আমিনের স্ত্রীর সঙ্গে জিল্লুর রহমানের দীর্ঘদিন ধরে প্রেম চলছিল। রোববার গভীররাতে জিল্লুর প্রেমিকার ঘরে ঢুকলে রুহুল আমিনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে জিল্লুরকে গণপিটুনি দেয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয় চেয়ারম্যান খোরশেদ আলম প্রামাণিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে মীমাংসার চেষ্টা চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন