আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ২৯ মার্চ, ২০১১

বিশ্বাসীর অবিশ্বাস্য কীর্তি


ধর্মবিশ্বাস ব্যাপারটা অ-লৌকিক বলেই মনে হয় আমার। সুস্থবুদ্ধির লোকদের পক্ষে যা করা সম্ভব নয়, প্রবল ধর্মবিশ্বাস তার অনুসারীদের দিয়ে সেটাই করিয়ে নেয়। সুতরাং তা অ-লৌকিকই বটে! তেমন অ-লৌকিক ঘটনার অজস্র নিদর্শনের তালিকায় যোগ হলো আরও একটি।

এই ধরাধামে যিশুর দ্বিতীয় আগমন সমাসন্ন এবং বাইবেলেই উল্লেখ আছে তাঁর আগমন-পূর্ববর্তী বিশ্বব্যাপী সংকট, দুর্যোগ, দুর্ভিক্ষ, যুদ্ধ ও দুঃখ-কষ্টের অনিবার্যতার কথা (বাইবেলের ভাষায় Tribulation) - এই দুইয়ে মিলে এক ধর্মবতীর ধর্মময় মস্তিস্ককে অ-লৌকিক এক পদক্ষেপ নিতে বাধ্য করলো। নিজেকে এবং নিজের মেয়েদেরকে সম্ভাব্য এই নরকযন্ত্রণা থেকে মুক্তি দিতে সে নিজ হাতে মেয়েদেরকে হত্যা করে আত্মহত্যা করার উদ্যোগ নিলো। পরিকল্পনা মাফিক মেয়েদের গলা ছুরি চালিয়েছিল সে, কিন্তু একেবারেই অসময়ে তার এক বন্ধু তার বাসায় এসে পড়ায় পরিকল্পনা ভণ্ডুল তো হয়ে পড়ে। 

ভিডিও দেখুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন