আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২৭ মার্চ, ২০১১

খ্রিষ্টধর্মও রক্স!


পাথর ছুঁড়ে মানুষ মারার বিধান ইসলামে তো আছেই, আছে খ্রিষ্টধর্মেও। আটাশ বছর বয়সী এক খ্রিষ্টঅন্তপ্রাণ যুবক মোজার ভেতরে পাথর ভরে উপর্যুপরি আঘাত করে হত্যা করেছে সত্তর বছর বয়সী এক বৃদ্ধকে। বৃদ্ধের অপরাধ - তিনি ছিলেন সমকামী। আর বাইবেলের ওল্ড টেস্টামেন্টে তো লেখাই আছে, সমকামীদেরকে পাথর ছুঁড়ে হত্যা করা যায়। কৈফিয়ত হিসেবে সে কথাই বলেছে খুনি খ্রিষ্টানটি। 


ওপরের ছবিটি নেয়া হয়েছে খ্রিষ্টান শিশু ও তরুণদের জন্য বানানো সাইটে প্রকাশিত Bible Stories for Kids: The Stoning of Stephen নামের এক রচনা থেকে। শিশুদের জন্য বাইবেলের এই গল্প! শুধু কি তাই! এই ছবিটি প্রিন্ট করে নিয়ে সেটিকে রং করার আহ্বান জানানো হয়েছে এই রচনার শেষে! ধর্মীয় শিক্ষার উৎকৃষ্ট নিদর্শন।

আরেকটি খবর। ব্ল্যাক আর্থ চার্চের আট সদস্য শিশু নিপীড়নের দায়ে অভিযুক্ত হয়েছে। না, যৌননিপীড়ন নয়, প্রহার। দু'মাস বয়সী শিশুকেও। ভাবছেন, আইনগতভাবে নিষিদ্ধ হলেও বাবা-মা'রা নিজেদের শিশুদের নানান সময় অল্পবিস্তর প্রহার করতেই পারে। কিন্তু এক্ষেত্রে ঘটনা ভিন্ন। অভিযুক্তরা শিশুদের প্রহার করেছে বাইবেলের নির্দেশনা মেনে। 


কোরানে আছে স্ত্রীপ্রহারের নির্দেশনা, আর বাইবেল প্ররোচনা জোগায় শিশুপ্রহারে! চমৎকার! আমার মুগ্ধতা কাটে না...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন