আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ২৮ মে, ২০১১

শিশুদের যারা সবচেয়ে বেশি ভালোবাসে


"ষোলো বছরের বালকে আমার চলবে না। আমার চাই কম বয়সী। চোদ্দ বছরের। অভাবগ্রস্ত বালকদের খুঁজে বের করো, যাদের পারিবারিক সমস্যা আছে।" - কোনও বালকের সঙ্গে যৌনসম্পর্ক স্থাপনের ব্যবস্থা করে দেয়ার জন্য মোবাইল ফোনে মরক্কীয় ড্রাগ ডিলারকে এই কথাগুলো বলেছিল... কইঞ্চেন দেহি, কেডা?

কইতারলেন না? তাহলে শুনুন। শিশুকামী ক্যাথলিক ধর্মযাজকদের অগণ্য স্ক্যান্ডালে জর্জরিত ভ্যাটিকান প্রবল অনিচ্ছা সত্ত্বেও লোক দেখানোর জন্য হলেও কিছু উদ্যোগ নিয়েছিল। সংস্কার সাধনের ভান করার লক্ষ্যে গঠন করা হয়েছিল কিছু কমিটি। শিশুকামী ধর্মযাজক সম্পর্কীয় কমিটিতে খোদ পোপের উপদেষ্টা ছিলো ভ্যাটিকানের অত্যন্ত প্রভাবশালী কার্ডিনাল রিকার্দো সেপ্পিয়া। ওপরের কথাগুলো তারই বলা। 


অর্থাৎ শিশুকামী প্রতিরোধ কমিটিতেই শিশুকামী! হয়তো উপায়ও ছিলো না। কারণ ভ্যাটিকানে অ-শিশুকামী যাজক খুঁজে বের করা দুঃসাধ্য বলেই মনে হয়।

সেপ্পিয়া তার আরেক বন্ধুকে (সে-ও বর্তমানে তদন্তভুক্ত) আগে একবার বলেছিল, বালকদের প্ররোচিত করার সবচেয়ে উপযুক্ত স্থান শহরের শপিং মলগুলো। তারা দু'জন টেলিফোনে কথা বলার সময় ঈশ্বরকে গালিগালাজও করেছে। 

টাইম পত্রিকায় বিশদ রিপোর্ট পড়ুন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন