আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১১

ইসলামী ইতরামি: বারোখানা


১.
'আমার পুত্র আগে ছিলো সাধারণ আমেরিকানের মতো। কিন্তু যখনই সে ইসলাম গ্রহণ করলো, সে বদলে গেল', বলেছেন সন্ত্রাসী সন্দেহে গ্রেপ্তারকৃত ধর্মান্তরিত মুসলিমের মা।

২. 
একটি পুরনো ভিডিও - তবে ইসলামী ইতরামির উৎকৃষ্ট একটি উদাহরণ। দেখুন ও নয়ন-মন সার্থক করুন।

৩.
একুশ বছর ধরে সেটি ছিলো আহমেদিয়া মুসলিম সম্প্রদায়ের মসজিদ, হঠাৎ করে অনুমতি সংক্রান্ত নীতিভঙ্গের অভিযোগে তা বন্ধ করে দেয়া হলো বিশ্বের সবচেয়ে বড়ো ইসলামী রাষ্ট্র ইন্দোনেশিয়ায়।

৪.
ইসলামী সন্ত্রাসীদের জন্য অর্থসংগ্রহ প্রবাসী সাচ্চা মুসলিমদেরই কাজ।

৫. 
কনসার্ট শুরু অপেক্ষায় জনতা। সেই সময় তেড়েফুঁড়ে স্টেজে উঠে এলো অনাহুত এক মোল্লা। 'সঙ্গীত শয়তানের সৃষ্টি, অতএব তা পাপময় এবং সে কারণে ইসলামে হারাম' - এই ঘোষণা দিয়ে সে গেঁড়ে বসলো স্টেজে। ফল হলো এই যে, পণ্ড হয়ে গেল সেই কনসার্ট।

৬. 
নারী ধর্ষিতা হয়েছে? ইসলামী বিচার: হয় তাকে বারো বছর জেল খাটতে হবে, নয় বিয়ে করতে হবে ধর্ষককে।
(লিংক: হাঁটুপানির জলদস্যু)

৭. 
ইলেকট্রিক কেবল চুরি করার দায়ে এক তরুণের হাত কেটে ফেলা হয়েছিল, পরে প্রচুর রক্তক্ষরণের ফলে সে মারা যায়। কিছুই করার নেই। নিখুঁত ইসলামী বিচার। চোরের হাত কেটে দেয়ার বিধান কোরানেই আছে।

৮. 
মুসলিমরা সংখ্যাগরিষ্ঠ হলে অন্য ধর্মাবলম্বীরা সেখানে সুখে থাকবে, সেটা সম্ভব নয়। টাইম পত্রিকার রিপোর্ট।

৯. 
চেচেন কবিকে হত্যা করেছে স্থানীয় বিচ্ছিনতাবাদীরা। তাঁর কবিতা তাদেরকে ক্ষুব্ধ করেছিল।

১০. 
বয়ফ্রেন্ড থাকার অপরাধে নিজের তিন কন্যাকে হত্যাকারী পিতা বলেছে, তারা যদি আরও একশোবার পুনরুজ্জীবিত হয়ে ওঠে, সে তাদের একশোবারই খুন করবে। কারণ তারা ইসলামের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।

১১. 
জার্মান বয়ফ্রেন্ড ছিলো বলে নিজের বোনকে হত্যা করে তৃপ্তিলাভ করেছে আরেক মুসলিম। আমি একবিন্দু বাড়িয়ে বলিনি। সে তৃপ্তিলাভের কথাই বলেছে। ভিডিওতে দেখুন।

১২. 
পাকিস্তানী তালিবান ও আল কায়েদার যৌথ কৃতিত্বে গত সাড়ে চার বছরে নিহত হয়েছে কম পক্ষে পঁয়ত্রিশ হাজার ব্যক্তি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন