আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১১

লিংকিন পার্ক - ১৯


১.
ইরোটিক উপন্যাস ও পর্নোগ্রাফিক বইয়ের ব্যবসার সঙ্গে জার্মান ক্যাথলিক চার্চ সরাসরিভাবে জড়িত।

২.
নাস্তিকদের সঙ্গে বিতর্কে আস্তিকদের ব্যবহৃত একটি বস্তাপচা দাবি: হিটলার নাস্তিক ছিলেন। এই ছবিগুলোউদ্ধৃতিগুলো দিয়ে তাদের নক-আউট করে দিন। এ প্রসঙ্গে আরও একটি কথা না বলেই পারছি না: হিটলার যদি নাস্তিক হতেনও, তবু তার অপকর্মের ভার নাস্তিক্যবাদের ওপরে পড়তো না, কারণ তিনি নাস্তিক্যবাদের নামে তাঁর কর্মকাণ্ড চালাননি।

৩.
যিশু আর কৃষ্ণের মধ্যে কী কী মিল ছিলো?

৪.
মধ্যপ্রাচ্যে নাস্তিক্যবাদ সামান্য উত্থানেই কর্তৃপক্ষের খবর হয়ে গেছে। এই ভিডিওটা, খুব সম্ভব, আগে একবার পোস্ট করেছিলাম। তবু আরেকবার দেখে নেয়া যেতে পারে।

৫.
যে কোনও ধর্মগ্রন্থের মতোই পুরো বাইবেলে লজিক নেই। নিজেই খুঁজে দেখে নিশ্চিত হলাম  

৬. 
যাজিকা (nun) বলে তাদের সাধ-আহ্লাদ বলে কিছু নেই? তাদেরও কি ইচ্ছে করে না সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে? ২০০৮ সালের একটি খবরে জানা যাচ্ছে, তাদের জন্যেও এমন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। 
(লিংকম্যান: কৌস্তুভ)

৭.
সমকামিতা ত্যাগ করতে পঁয়ত্রিশ বছর ধরে করা তাঁর প্রার্থনা সম্পূর্ণভাবেই ব্যর্থ হয়েছে। এখন তিনি ধর্মমুক্ত, স্বাধীন এবং সুখী। খুবই চমৎকার স্বগতোক্তি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন