আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১১

ইসলামে শবকাম হালাল?


ইসলামে কি শবকাম (necrophilia) অনুমোদিত? মরক্কোর ইসলামবিদ Sheikh Abdelbari Zamzami-র মতে, মুসলিম পুরুষ তার সদ্যমৃত স্ত্রীর সঙ্গে যৌনসঙ্গম (ভিডিও এখানে) করতে পারে। রীতিমতোই শকিং, তাই নয় কি? 

কে এই Sheikh Abdelbari Zamzami? যা বুঝলাম, যেন-তেন ইসলামবিদ তিনি নন; এখানে বলা হয়েছে: he is formally a “الخبير في فقه النوازل“ which means an Expert in Exceptional Matters, issues that have not been delineated in the Quran, the Hadith, or anywhere in Sharia law. 

তো যা-ই হোক না কেন, ব্যাপারটি সন্দেহাতীতভাবে বিতর্কিত। তাহলে এই মওকায় আরও একটি বিতর্কিত স্লাইড শো দেখে নেয়া যাক। এতে শুধুমাত্র হাদিস ও অন্যান্য ইসলামী তথ্যসূত্র ব্যবহার করে বলা হচ্ছে, ইসলামের নবী এক মৃত নারীর সঙ্গে কবরে রাত কাটিয়েছিলেন। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন