আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১১

ঈশ্বরের কাছে প্রাইভেট প্রশ্ন (উত্তর চাই)


লিখেছেন রজনীকান্ত 

নিশ্চয়ই শয়তান আমার অলস মস্তিষ্কে তাহার স্থায়ী আবাস গাড়িয়াছে। প্রতিনিয়ত সে আমার মতি বিভ্রম ঘটাইয়া রাব্বুল আলামিন এর পথ হইতে বেশরিয়তি পথে পরিচালনা করিতেছে। মাঝে মধ্যে উহার সহিত হিন্দু কুটনীতিবিদ নারদ আসিয়া যোগ দিতেছে। তাহাদের সদ্ভাব দেখিয়া মনে হইতেছে ভিন্ন ধর্মাবলম্বী ঈশ্বরগণের মধ্যে চরম বৈরিতা থাকিলেও ভিন্ন ধর্মের শয়তানরাজি একযোগে কাজ করিতেছে। এইরূপ চলিতে থাকিলে উহারা পুলছিরাত এবং বৈতরনীর সঙ্গমস্থলে বসিয়া অপ্সরা আর হুরদের লইয়া যৌথযৌনক্রিয়া করিবে আর অকুস্থলে লোলুপ নয়নে ডুবিতে ডুবিতে আমাকে হস্তের শরণ লইতে হইবে। ধর্মের পথে ফিরিবার জন্য কেহ দয়া করিয়া আমাকে এই ধর্মীয় প্রশ্নসমুহের উত্তর দিন। আমি পুলছিরাতে ডুবিয়া মরিতে চাই না। হুরদিগের রানের চিপায় ডুবিয়া মরিতে চাই।

প্রশ্ন ১. দেবতাদের টাট্টিখানা: হিন্দুদিগকে দেখা যায় উহারা উহাদের অতি নমস্য দেবগনের সামনে ভুরিভোজের আয়োজন করিয়া ফেলে। এত ভাল খাওয়াইয়াও উহাদের যথেষ্ট সেবা হয় বলিয়া ধরিয়া নিতে পারি না। এইরূপ ভুরিভোজনের পরে নিশ্চয়ই উহাদিগের কোন এক সময় মলত্যাগের প্রয়োজন পড়ে। সেই নিমিত্য দেবতাদের জন্য পুজায় মাথাপিছু না হোক, অন্তত সবার জন্য এক খানা গণশৌচাগার দেওয়া কি উচিত নহে?

প্রশ্ন ২. মুহাম্মদের যৌনক্ষমতা: আমাদের পেয়ারা নবী রসুল (সাঃ) [সাঃ-এর একটা কুৎসিত অর্থ মস্তিষ্কে উদয় হইয়াছিল, উহা গাফুরুর রাহিম জানিতে পারিলেও নিশ্চয়ই মাফ করিয়া দিবেন, উনি দয়াময়] ছিলেন ত্রিশ জন পুরুষের সমান যৌন ক্ষমতাবান। তাহার প্রমাণ তিনি রাখিয়াছেন। এত যৌন-খাউজানি মহামতি শ্রীকেষ্ট বাবু ছাড়া আর কাহারো ছিল বলিয়া মনে করিতে পারি না। প্রশ্ন হইতেছে, আল-আহ-ফাক নবীজির লিঙ্গ মুবারকের ক্ষমতা যে ৩০ জনেরই সমান, উহা কী রূপে মাপিলেন? ব্যাপারখানা কি এই হইতে পারে যে, ত্রিশ মুশকো জোয়ান আল্লাহপাকের পবিত্র পশ্চাদ্দেশ প্রহার করিলো। এরপর হযরত (সাঃ) আসিয়া পরোয়ারদিগারের লোমশ কালো গুহায় উনার নুরানি খাম্বা খানি প্রবেশ করাইয়া দিলেন। আল্লাহ বুঝিলেন, ৩০ জনের লিঙ্গাঘাতের সমান ব্যথা তিনি নবীজির এক ধাক্কায় প্রাপ্ত হইয়াছেন। শয়তান এই প্রসঙ্গে আমার কানে একটি ফুস-মন্তর দিয়াছে। সে বলিতে চায়, আল্লাহ নাকি পশ্চাদ্দেশ প্রহার হইতে পরিত্রাণ পাইতে মুহাম্মদকে ( Piss be upon him) নবী বানাইয়া দিয়াছেন। 

প্রশ্ন ৩. রক্তের গ্রুপ: মাটি হইতে আদমকে বানাইয়া আল্লাহ তার ক্ষমতা দেখাইয়া দিলেন। উহার পিঞ্জরের হাড্ডি হইতে হাওয়া বিবিকে বানাইয়া উনি উনার ক্যারিশমা প্রকাশ করিয়া ফেলিলেন। এই ঘটনার মাধ্যমে তিনি যে ক্লোনিং ব্যাপারটি ইঙ্গিত করিয়াছেন, তাহা ছাগুদের একজনের নিকট অবগত হইলাম। প্রশ্ন হইতেছে, আদমের ক্লোন হাওয়া, কোনো সন্দেহ নাই। সেইক্ষেত্রে উহাদের ডিএনএ-ও সম্পূর্ণভাবে একই। তাহা হইলে উহাদিগের রক্তের গ্রুপও একই হইবার কথা। সেই হিসাব করিলে আমরা যারা হাউয়ার নাতি, মানে হাওয়ার বংশধর আছি, আমাদের সকলেরই রক্তের গ্রুপ এক হওয়ার কথা। ইহা হইল না কেন?

[ if Adam's group is A, due to genotype AA, Eve, would have the same. and all people should have group A(AA). if Adams blood group is A, with genotype AO, Eve would have the same, then all people would have A and O blood group.... where from that B comes? For B group same calculation is applicable, if any mumin says theAdam's blood group was AB, the question is, where from the "O" is?]

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন