আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১২

অন্য এক ডাস্টি


ইউটিউবার CultOfDusty অর্থাৎ ডাস্টি স্মিথকে এই ভিডিওতে দেখে চমকে গেছি। বিষাদগ্রস্ত, কান্নাভারাক্রান্ত চোখ। জানলাম, তাঁর এক বন্ধু আত্মহত্যা করেছে।

আত্মহত্যা যে কী বিপুল এক অপচয়, কী নিদারুণ নির্বুদ্ধিতা, এই ভিডিওতে সে কথা সবাইকে জানাচ্ছেন শোকাচ্ছন্ন ডাস্টি। সেই সঙ্গে আরও বলছেন, এখন সেই মেয়ের ফেসবুক ওয়াল প্লাবিত হয়ে গেছে যেসব কথায়, সেগুলো তো সে আর কখনও পড়তে পারবে না। জানতেও পারবে না, কতো ভালোবাসা লুকানো ছিলো তার পরিচিতদের বুকের ভেতরে। কিন্তু কারুর সম্পর্কে ভালো-ভালো কথা বলতে চাইলে বা প্রশংসা করতে চাইলে তার মৃত্যুর জন্যে অপেক্ষা করতে হবে কেন! সেইসব স্তুতি আর প্রশংসা তো তাকে আর স্পর্শ করবে না তখন! তবে কেন এই অর্থহীন প্রশস্তিগাথা? এর কিয়দংশও যদি মেয়েটি জীবদ্দশায় শুনতে পেতো, যদি অনুভব করতো এই ভালোবাসার একটু ছোঁয়া, কে জানে, হয়তো সে বেছে নিতো না আত্মহননের পথ।

অন্য এক ডাস্টির ভিডিও। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন