আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২২ এপ্রিল, ২০১২

রাম-করিমের গল্প

লিখেছেন নাস্তিক আলী 

করিম আর রাম দুই বন্ধু। করিম মুসলিম আর রাম হিন্দু। তারা ফেসবুকে বিভিন্ন নাস্তিক গ্রুপ, পেজ, পোস্ট দেখে ভাবল, তারাও নাস্তিক হবে। বেশ খুশি হয়ে তারা বলে বেড়াতে লাগল, তারা নাস্তিক। কিছুদিন পর দুই বন্ধুর মধ্যে কথা হচ্ছে:

রাম: দোস্ত, আমার পোস্টটা কেমন লাগল মুহাম্মাদকে নিয়ে? বেটা কী পরিমান ভণ্ড ছিল! তাই না?

করিম: হুম...

রাম: কী রে, চুপ মেরে গেলি কেন?

করিম: দুর্গাকে নিয়ে যে-কার্টুন টা করেছি, দেখেছিস?

রাম: হুম... তবে মা দুর্গাকে নিয়া এত খারাপ কিছু না করলে ভাল হতো। সে তো মুহাম্মাদের মতো খারাপ ছিল না!

করিম: একটা কাল্পনিক চরিত্র নিয়ে মজা করলে দোষ কী? কিন্তু তুই কাজটা ভাল করিস নি। তুই নবীজিকে গালি দিলি তোর পোস্টে! আরে তিনি যদি এতোই খারাপ হবেন, তবে এতো লোক তাঁকে মানতো কেন? তুই যা-ই বলিস না কেন, ইসলাম ধর্ম তোদের হিন্দুদের মতো ভুয়া না। 

রাম: এই জন্যই তো ইসলাম শান্তির ধর্ম! বোমা দিয়ে মানুষ মারা! ৪ টা বিয়ে, ৫০ বছরের বুড়া ৬ বছরের মেয়েকে বিয়ে করে। তোদের ধর্ম তো সবচে' হিংস্র ধর্ম। ছি ছি ছি!

করিম: ওই মালুর বাচ্চা, ইসলাম নিয়া আর একটা কথা বলবি তো জবাই করে ফেলব। তোরা তো শিবের লিঙ্গ পুজা করিস। ধর্মের নামে বিধবা মেয়েদের চিতাতে দিতি। বর্ণবান তোদের ধর্মে! তোদের দেবী কুত্তার সাথে *** করে। কৃষ্ণ মামীর সাথে প্রেম করতো!

রাম: মুহাম্মাদ ছেলের বউয়ের সাথে *** করতো।

এর পর দুই বন্ধুর মধ্যে মারামারি শুরু হয়ে গেল। তাদের নাস্তিকতা সেখানেই শেষ!

সারমর্ম: ভণ্ড হতে সাবধান! সে আস্তিক অথবা নাস্তিক যেই হোক না কেন! 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন