আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ৩১ মে, ২০১২

বিশ্বাসের বিষ শ্বাস

"পৃথিবীর সমস্ত গে আর লেসবিয়ানকে বিদ্যুতায়িত কাঁটাতারের দেয়ালের অপর পাশে আটকে রাখা দরকার, যাতে তারা বেরোতে না পারে সেখান থেকে। তারপর কয়েক বছর পেরিয়ে গেলে সমকামীরা এমনিতেই নিশ্চিহ্ন হয়ে যাবে পৃথিবীর বুক থেকে। কারণ তারা সন্তানোৎপাদন করতে পারবে না যে!" - এ বিশ্বকে সমকামীমুক্ত করার এমন হিটলারী রেসিপি প্রস্তাব করেছিল যে ধর্মযাজক, সে মিডিয়ার সঙ্গে কথা বলছে না তো বটেই, তাছাড়া তার অনুসারীদের কাছ থেকে পাচ্ছে বিপুল ও উচ্চকণ্ঠ সমর্থনও। কারণ ধর্মবিশ্বাস সব সময়ই মগজখেকো; মাথায় সুস্থ চিন্তার ক্ষমতা, বিচারবোধ ও মানবতাবোধ বিলুপ্তির পেছনে তার অবদান সবচেয়ে বেশি।

ধর্মগর্দভদের কর্মকাণ্ড মোটামুটিভাবে গড়পড়তাভাবে প্রায় অনুরূপ, সিএনএন-এর ছয় মিনিটের ভিডিও-রিপোর্ট তার উপর্যুপরি প্রমাণ দেখুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন