আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৩ জুন, ২০১২

মুসলিম মানসপটের কিছু স্ক্রিনশট - ০২

লিখেছেন শুভজিৎ ভৌমিক

এর আগে আমরা গালিকামিল মমিন ভাইদের ধর্মসাহিত্য সৃষ্টির অসামান্য ক্ষমতা দেখেছিলাম ধর্মকারীর এই পোস্টে। সেখানে আমরা আরও দেখেছিলাম পর্দাপ্রথার বিপক্ষে বলার কারণে "রসময় গুপ্ত ফিচারিং নবী মুহম্মদ" গোত্রীয় সাহিত্যের নিদর্শনে ভরে উঠছে ফেসবুকের নাস্তিকদের ম্যাসেজ ইনবক্স।

আনন্দের ব্যাপার হচ্ছে, ফেসবুকে নাস্তিকের সংখ্যা কমেনি, বরং বেড়েছে বহুগুণে। চারা গাছ হয়ে জন্ম নিয়ে মহীরূহ আকারে তারা ছড়িয়ে পড়েছে এখানে ওখানে সর্বত্র। মাঝে মাঝেই ফেসবুকে নাস্তিক্যবাদী বিভিন্ন পেইজের লেখায় বা কাজে ধর্মছাগুদের নুনুভুতি আক্রান্ত হয়। তখনই তারা জ্বলে ওঠেন জিহাদী জোশে। গালিতে গালিতে ভরে উঠতে থাকে নাস্তিকদের ম্যাসেজ ইনবক্স। এসব গালি দেখে অবশ্য নাস্তিকেরা প্রভূত আনন্দ পান। কারণ, যে কুকুর ঘেউ ঘেউ বেশি করে, সেই কুকুর কামড়ায় না। ধর্মছাগুদের এই নিস্ফল আক্রোশ দেখতে তাই বেশ মজাই লাগে।

আজ পর্যন্ত আমার কতজন হত্যাকাঙ্ক্ষীকে যে বাসার ঠিকানা, ফোন নাম্বার ইত্যাদি যাবতীয় তথ্য দিলাম তার হিসাব নেই, অথচ আজ পর্যন্ত নূরানী খোমাটি পেশ করতে কেউ এলেন না। অথচ কতোই না আশা করে ছিলাম যে কেউ আসবেন ! নিঃসন্দেহে এ সবই ইহুদি নাসারাদের ষড়যন্ত্রের অংশ! তারা ইসলাম ধ্বংসে সদা তৎপর। এইসব কাফির-মুনাফিকেরা নিশ্চয়ই চায়নি যে একজন নাস্তিক ইসলামের শান্তির সুশীতল ছায়াতলে আসুক।

ইহুদি নাসারাদের ষড়যন্ত্রের করুণ শিকার এই মহান মমিন ভাইদের দৌড় তাই শেষ পর্যন্ত সেই ইহুদি নাসারাদেরই উদ্ভাবন কম্পিউটার, অন্তর্জাল আর নাস্তিক মার্ক জুকারবার্গের উদ্ভাবিত ফেসবুক পর্যন্ত। প্রতিদিনই গালিসাহিত্যে তারা সাজিয়ে তোলেন নাস্তিকদের ম্যাসেজ ইনবক্স। সেগুলো আবার ফেসবুক ফিল্টার করে পাঠিয়ে দেয় স্প্যামবক্সে। ইসলাম ধ্বংসের কী ঘৃণ্য ষড়যন্ত্র ! নাস্তিক মার্ক জুকারবার্গ ইসলামের মহান গালির বাণী পৌঁছাতে দিচ্ছে না একজন নাস্তিকের কাছে। নাঊযুবিল্লাহ ! মহান আল্লাহ রাব্বুল আলামীন এইসব ফাসিক, কাফির, মালাউন, মুর্তাদ, নাস্তিকদের জন্য আখিরাতে কঠিন শাস্তির এন্তেজাম রাখবেন ইনশাল্লাহ !

দীর্ঘদিন পরে আরেকবার ইচ্ছা করলো ফেসবুকের স্প্যামবক্সটা চেক করতে। বলাই বাহুল্য, পেলাম আরও কিছু মহান ধর্মসাহিত্যের নিদর্শন। বাংলা সাহিত্যে এমন নিদর্শন আর দেখা যায়নি, বিশ্ব সাহিত্যেও এমন নিদর্শন দুর্লভ। পরিসংখ্যান বলছে, আগের পোস্টটার পর থেকে এ পর্যন্ত সবচেয়ে বেশি গালি এসেছে গতবছরের তৃতীয় সপ্তাহে, বিশেষ করে ১৮, ১৯ আর ২০ তারিখে। তারই মধ্য থেকে কিছু অংশ পেশ করা যাচ্ছে আপনাদের সামনে (সর্বমোট ২৬টি স্ক্রিনশট):



























কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন