আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ৩ ডিসেম্বর, ২০১২

লুক্স লিখিত সুসমাচার - ১৫

লিখেছেন লুক্স

১৩৬.
যে পুস্তক পাঠ করিলে করিমের বহুবিবাহ, দাসীভোগ, যুদ্ধবন্দী নারীভোগ, নারী নির্যাতন, কাফের হত্যা, লুন্ঠন, তাহার যুদ্ধ জীবন এবং আজগুবি বিজ্ঞান সম্পর্কে সঠিক ধারণা পাওয়া যায়, তাহার নাম বলিয়া মুমিনদের ধর্মানুভূতিতে আর আঘাত করিলাম না।

১৩৭.
মানুষের ভুল হলে তার সমাধান আছে, কিন্তু আল্লাহর ভুলের কোনো সমাধান নাই। কোরানের ভুলগুলো নিয়েই মুসলমানদেরকে জীবন পার করতে হবে।

১৩৮. 
ইসলাম কইলাম বিকৃত হইয়া যাইতেছে। কোরানে আর হাদিসে মোহাম্মদ কোথাও মানুষের রগ কাটার কথা বলেন নাই; মাথা আর হাত কাটতে বলেছেন। হাতুড়ি দিয়া মাথায় মারতে বলেন নাই; তলোয়ার দিয়া ঘাড়ে মারতে বলেছেন। জামাতের ক্যাডারগোরে কোরান-হাদিসের এই ভুল ব্যাখ্যা কে দিল? নাকি হেরা কোরান-হাদিস না পইড়াই মুমিন?

১৩৯.
একজন সৃষ্টিকর্তা কী করে এতোটা নৈতিকতা বিবর্জিত হতে পারেন, যিনি দাবি করেন, কোনো মুসলিম কর্তৃক কাফের বা অবিশ্বাসী হত্যা করা প্রকৃত পক্ষে আল্লাহর কাজ, যাতে উক্ত মুসলিমের কোনো দায় নেই। - (কোরান ৯:১৪, ৫:৩৩)
ইসলামি সন্ত্রাসবাদের উৎপত্তি এখান থেকেই।

১৪০. 
ইসলামের জন্য সবচেয়ে ক্ষতিকর হচ্ছে স্বয়ং মোহাম্মদের জীবনী এবং ইসলামিক চিন্তাবিদরা। এদের কথার সাথে কোরান-হাদিস মিলিয়ে দেখলেই বুঝতে পারবেন, মানবতা আর বিজ্ঞান থেকে ইসলামের অবস্থান কত দূরে।

১৪১.
আল্লাহ মাত্র দুইজন মানুষ পৃথিবীতে পাঠালেন। তার মধ্যে একজনের নাম কোরানে লিখতে ভুলে গেছেন। হাওয়ার নাম কোরানের কোথাও উল্লেখ নেই।

১৪২.
সমানে পশু আর মানুষ কাইট্যা শোয়াইয়া ফালাইলে যদি বেহেস্তে যাওয়া যায়, সেইটা Religion না, Killigion.

১৪৩. 
সব ধর্মগ্রন্থই মানুষের লেখা। এই মত সবচেয়ে কম জনপ্রিয় ইসলাম ধর্মাবলম্বীদের কাছে।
আর সে জন্যই এই সম্প্রদায় আজকে সবচেয়ে বেশী বিপদগ্রস্ত।

১৪৪.
কোরান নাজিল হওয়ার মুহূর্তে মুহাম্মদ জিব্রাইলকে দেখেছিলেন, যে কিনা আকাশ আর পৃথিবী জুড়ে অবস্থান করছিল। - (Sahih Bukhari 1:3) 
এই একই ব্যাপার যদি বর্তমানে কেউ দাবি করে, তবে আপনি তাকে কী করবেন?

১৪৫. 
যেসব নারীরা লিখতে-পড়তে পারে না, তাদের কথা আলাদা। কিন্তু শিক্ষিত নারীরা কেন যে ধর্ম, বিশেষ করে ইসলাম আর হিন্দু ধর্ম, বিশ্বাস করে, বুঝি না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন