আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ৩ ডিসেম্বর, ২০১২

ধর্মকারী প্রকাশিত কুফরী কিতাব: নিঃসীম নূরানী অন্ধকারে

তামান্না ঝুমুর লেখা তীব্র শ্লেষাত্মক ও প্রশ্ন-জাগানিয়া ছোট ছোট ক্ষুরধার চিন্তার সিরিজ 'নিঃসীম নূরানী অন্ধকারে' ধর্মকারীতে প্রকাশকালেই পাঠকমহলে যথেষ্ট সাড়া জাগিয়েছে। ইবুক বানানোর দাবিও উত্থাপিত হয়েছে বারকয়েক। দাবি মেনে নিয়ে প্রকাশ করা হচ্ছে 'নিঃসীম নূরানী অন্ধকারে'-র প্রথম খণ্ড।

ইবুক বানানোর মতো সময়সাপেক্ষ ও শ্রমসাধ্য দায়িত্ব নিজেই সেধে নিয়েছিলেন সায়ন। তিনি অবশ্য তখনও জানতেন না আমার খুঁতখুঁতে স্বভাবের কথা। তবে আমার সমস্ত উটকো আব্দার তিনি হাসিমুখে মেনে নিয়েছেন। যে কোনও প্রশ্নেই তাঁর 'ব্যাপার-না-কইরা-দিতেসি' অ্যাটিচিউড আমাকে বিস্মিত ও মুগ্ধ করেছে। এদিকে প্রচ্ছদকার দিগম্বর পয়গম্বর তাঁর ভয়াবহ সময়স্বল্পতার কারণে চাইলেই গছিয়ে দিতে পারতেন দায়সারা কোনো কাজ। কিন্তু তিনি এতোটাই যত্ন ও আন্তরিকতার সঙ্গে প্রচ্ছদ বানিয়েছেন যে, আমিই অস্বস্তিতে পড়ে গেছি।

এই ইবুক ডাউনলোড করিলেই ছওয়াব। আর লিংক শেয়ার করিলে ছওয়াব পাওয়া যাইবে ৭০ গুণ বেশি।

ডাউনলোড লিংক (গুগল ড্রাইভ): 

১. ফরম্যাট: pdf (১.২ মেগাবাইট)

২. ফরম্যাট: epub (৮৬ কিলোবাইট)

৩. ফরম্যাট: mobi (৩০০ কিলোবাইট)

ডাউনলোড লিংক (ড্রপবক্স):

১. ফরম্যাট: pdf (১.২ মেগাবাইট)

এছাড়া কেউ যদি  আইফোন বা আইপ্যাডে আইটিউন্সের ঝামেলায় না গিয়ে আইবুকস এ সরাসরি পড়তে চান (বাপ্রে, কয়বার আই লাগাইলাম!), তাদের জন্যে একটা QR কোড। (এই বাক্যের মালিক সায়ন)

আরও এক গাদা অন্য ফরম্যাটের জন্য এই লিংকে ঢুঁ দিন।

নিচে দেয়া হলো অনলাইনে পাঠযোগ্য ভার্শন:

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন