আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ২৩ এপ্রিল, ২০১৪

পাঁচ ফোড়ন - ০৮

লিখেছেন সাদিয়া সুমি

৩৬.
নিজ কন্যাকে মোহাম্মদ বিয়ে দিয়েছিলেন আপন চাচাত ভাই আলীর সাথে। এটা কোনো সুস্থ মানুষের কাজ? বলুন।

৩৭.
ইসলামধর্মে পীর, মুরিদ, আল্লামা, মাওলানা বলে কিছু নেই। এগুলো সব ভুয়া ও জাল। ইসলামধর্মে কেবল আল্লাহ ও তার নবী ছাড়া অন্য কোনোকিছুকে মানা যাবে না, এ জন্য শুধু কুরআন ও হাদিস অনুসরণ করতে হবে।

যারা পীর ও মাওলানা মানে, তারা সবাই ইসলামের সংজ্ঞানুযায়ী অমুসলিম। কেউ মুসলিম থেকে অমুসলিম হয়ে গেলে তাকে হত্যা করা উচিত, সহিহ বুখারিতে লেখা।

তাহলে আহমদ শফি ওরফে তেতুল হুজুর ও তার মুরিদরা কী? তাদের কী করা উচিত?

৩৮.
আমাদের নবীজীকে যদি একটা ল্যাপটপ গিফট করা হতো, তবে তিনি সেটা ভয়ে আছাড় দিয়ে ভেঙে ফেলে দিতেন। তারপর বলতেন 'ওটা শয়তানের আছর'।

৩৯.
আল্লাহ কোরানে বলেছেন, কিয়ামতের পর মৃত ব্যক্তিদের তিনি কবর থেকে উত্থিত করে তাদের পুনর্জীবিত করবেন। তারপর তাদের বিচার করবেন। যারা চিতায় পুড়েছেন, সমুদ্রে ডুবে মরেছেন, বাঘ কুমিরের পেটে গিয়ে মরেছেন, আগুনে বা পারমানবিক বোমায় পুড়ে মরেছেন - তাদের তো আর কোনো কবর হয়নি। তাই এরা ঐ নিষ্ঠুর বিচারের হাত থেকে বেঁচে যাবেন। সুতরাং হিন্দু ও বৌদ্ধ ভাইয়েরা আপনারা নিশ্চিন্তে জীবনকে উপভোগ করতে থাকুন। কারণ আপনাদের শেষ বিচার হবে না এবং দোজখে যাবার কোনো প্রকার সম্ভাবনা নেই।

৪০.
ঈশ্বর যদি সত্যি সত্যি থাকতেন তাকে অবিশ্বাস করার ধৃষ্টতা কখনোই দেখাতাম না আমি। তিনি আছেন অথচ তাঁকে নিয়ে তামাশা করছি, নিশ্চয় অতটা গর্দভ এখনো হইনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন