আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ১৫ জুলাই, ২০১৪

আজাণের ধণি - ০২

লিখেছেন বাংলার উসমান মুয়াজ্জিন মোহাম্মদ ইসলাম

৪. 
চায়না "রোজা" নিষিদ্দ কারাসে।
সায়না ফন্য বয়কট করো।

৫.
আল্লাহপাকের অস্তিত্ব - এটা আমাগের বিশ্বাস। আর নাস্তেকদের বিশ্বাসের ঘাটতি।
সুতরাং বেফারটা কেবলি ফ্রিডম অব সয়েস।

দেখো বাইয়া, নাস্তেকেরা আমাদের কাসে আল্লাহতালার অস্তিত্বের বস্তুগত ফ্রমান সায়। কিন্তুক "আল্লাহ" বেফারটাই যেখানে বিশ্বাসের বিষয়, সেখানে তার অস্তিত্বের বাস্তব দৃশ্যমান ফ্রমান ত আমরা প্রতিষ্ঠিত কোইত্তে আজ অবদি ফারি নি।
সুতরাং, এমন অপ্রতিষ্ঠিত বিষয়কে নাস্তেকরা যুদি অগ্রাহ্য করে, তবে তারফরেও যুদি তুমি-আমি তাহাদিগকে মিথ্যেবাদি বলি আক্ষায়িত করি,তবে ত আমরা নিজেরাই মিথ্যেবাদি হই গেলেম।

আল্লাহর রাসুল মিথ্যে বলতেন না,সলো, আমরাও না বলি। ইনশাল্লাহ বহুত ফায়দা হবে।

৬.
ফিলিস্তিনে টাকাটুকা ফাঠাবেন না। কারন তারা এই টেকা ভিক্টিমদের জন্য ব্যবহার না করি বরং "হামাস"-কে দি দিবে। আর হামাস কি করবে, তা ত সকলেই জানেন। তারা দানের টাকা রকেট লঞ্চার-এর ফেছনে ব্যয় করবে। সেই রকেট লঞ্চার তারা ইসরাইলের দিকে তাক কোইরবে। ইসরাইল তো এসব ফুস করে ফাটিয়ে দিবে এবং উন্মত্তের মত ফাল্টা হামলা সালাবে ফিলিস্তিনে। আবারো নতুন করি মারা ফড়বে মানুষ। কি দরকার!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন