আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ২৮ জুলাই, ২০১৪

ধর্মপচানি পংক্তিমালা - ০৮

লিখেছেন জুপিটার জয়প্রকাশ 

২২. 
বিধর্মীদের দ্বারা মুসলিম আক্রান্ত হলে দুনিয়াজোড়া সকল মুসলিমের জন্য যুদ্ধ করা ফরজ বলে আল্লা হুকুম দিয়ে রেখেছে। এই নিয়ম অনুসরণ করেই আমরা ভার্চুয়াল যুদ্ধ, মানে গালাগালি আর মানবতা দেখি।

মুসলিমের দ্বারা মুসলিম আক্রান্ত হলে কী করতে হবে, তা জানা না থাকায় ভার্চুয়াল যোদ্ধারা চোখ বুঁজে আল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করে। এরপর কোনো নির্দেশ না পেয়ে এক সময়ে ঘুমিয়ে পড়ে।

২৩.
মুসলিমজাতি নানা ভাগে বিভক্ত। কারো সাথে কারো মত মেলে না। কিন্তু মতে না মিললে কল্লা কাটিতে হইবে, এই ব্যাপারে সকলেই একমত।

২৪.
ইহুদীর ধর্মে প্রভুর অনুসারীদের বলা হয়েছে ঈশ্বরের সৈনিক। ইসলামে প্রত্যেক মুসলিমের জন্য যুদ্ধ ফরজ করা হয়েছে। অর্থাৎ প্রত্যেক মুসলিমই সৈনিক। ধর্মীয় দিক থেকে দেখলে ইহুদী এবং মুসলিমের মধ্যে সিভিলিয়ান বলে কোনো কিছুর অস্তিত্বই স্বীকার করা হয় না। 

ইহুদী বা মুসলিমের মধ্যে যারা সিভিলিয়ান দেখতে পায়, তারা ধর্মত্যাগী মূর্খ। ধর্মমতে তাদের শান্তিপূর্ণ উপায়ে কতল করা উচিত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন