আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ২৩ জুলাই, ২০১৪

আবু জাহেলীয় তালিম সমগ্র - ১৩

লিখেছেন আবু জাহেল (Version 2)

৭১.
চীনে রোজা রাখতে বাধা দেয়ায় মুমিনসদের মাথা ব্যথার শেষ নেই! আহা, কী যুগ আসিল ঠিকমতো মুমিনসদের রোজা রাখতে দিবে না! জোর করে খাওয়াবে!! কী নাফরমানি কথাবার্তা! শেষ জামানায় আরো কতো কী দেখতে হইবে, বাপু!!

আহা, মুমিনেরা যখন জোর জবরদস্তি করে অমুসলিমদের স্বাভাবিক খাবার-দাবারে বাধা দেয়, তখন কোনো সমস্যা হয় না বুঝি? দোকানপাট জোর করে বন্ধ রাখায়, চুরি করে কেউ দোকান খুললে শালিশ বসায়, তখন তো কারো সমস্যা হয় না! সমস্যা শুধু মুমিনসদের ক্ষেত্রেই প্রযোজ্য! অমুসলিমদের সমস্যা কানে দেয়ার সময় নাই!

৭২.
- মানুষের সবচেয়ে বড় জননাঙ্গ কোনটি?
- সম্ভবত, মানুষের মস্তিষ্ক! কারণ মস্তিষ্ক থেকে সিগনাল না পাঠালে বা মস্তিষ্ক উত্তেজিত না হলে আপনার জননাঙ্গ উত্তেজিত হবে না!

৭৩.
যারা বলে, আমরা আকাশ আবিষ্কার করতে পারি নাই; আকাশ আমাদের চিন্তার বাহিরে, তাদের জন্য একখান কথা আছে! আকাশ যদি আদৌ থেকে থাকে, তা হবে আমাদের থেকে লক্ষ লক্ষ আলোকবর্ষ দুরে! কুরআনে বলা হয়েছে আকাশ থেকে বৃষ্টি বর্ষণের কথা! তাহলে কি এইটা হাস্যকর না? কারণ বৃষ্টি হয় মেঘ হতে, যা এক হাজার মিটারের মধ্যে বা সর্বোচ্চ কয়েক হাজার মিটার ওপরে থাকে! তাহলে কী বলবেন? 

ত্যানা পেঁচিয়ে জোর করে একটা মিথ্যা জিনিসকে সত্য প্রমাণ করা যায় না!

৭৪.
আপনি যদি কাউকে বলেন যে, আপনি একজন নাস্তিক, লোকে আপনাকে এড়িয়ে চলবে। দেখলেই ভাব ধরবে - আপনি একজন অমানুষ! দেখলেই দুরে চলে যাবে!

তবে মজার বিষয় কী, জানেন? আপনি যদি কাউকে বেশি বেশি করে বলেন যে, আসুন, নামাজে যাই, আসুন মিলাদে যাই, আসুন ওয়াজে যাই, তবে মানুষ আপনাকে আরো বেশি এড়িয়ে চলবে। আরো বেশি দূরে পালিয়ে বেড়াবে!

৭৫.
যারা বিবর্তনের পক্ষে এতো এতো যুক্তি প্রমাণ থাকার পরেও বলে বেড়ায়, বিবর্তন কোনো প্রমাণিত সত্য নয়, তারাই আবার কীভাবে কোনো যুক্তি-প্রমাণ ছাড়াই কাল্পনিক সৃষ্টিতত্ত্ব বা আদম-হাওয়ায় কিচ্ছা-কাহিনী অকপটে বিশ্বাস করে, তা ভাবার বিষয়!

আদম-হাওয়ার কিচ্ছা-কাহিনী বিশ্বাসের জন্য প্রমাণের দরকার হয় না, তবে বিবর্তন তো পাগল-ছাগলের প্রলাপ, এগুলো বিশ্বাস করলে গুনাহ্ হবে! নাউজুবিল্লাহ!

আল্লাহ এসব কাফির বিজ্ঞানী হতে আমাদের হেফাজত করুক!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন