আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৪

হে মুসলিম আফুরা

লিখেছেন বাংলার উসমান মুয়াজ্জিন মোহাম্মদ ইসলাম

তোমাদের লই খুব গবির ষড়জন্ত্র চইলতেছে মুসলিম আফুরা। তোমরা হয়তো লক্ষ্য কারাসো যে, ইদানিং নাস্তিকেরা ব্লগ ফেচবুকে তোমাদের উসকানি দেয়ার চেস্টা কইরতেছে। 

অরা তুমাদেরকে তোমাদের স্বাধিনতা অর্জন কইরতে বাদ্য কইরতেছে। 

ওরা চায়, তুমরা তুমাদের যোগ্যতা দিয়া স্বাধিনতা অর্জন করি লও। 

অরা সায় তুমরা ফুরুষের সমান সমান হই যাও, আল্লার বানীর বিরুদিতা করো।

অরা সায় তুমরা আল্লাপাকের রাস্তা সেরে নাস্তিক্যবাদের পত অনুসরন করো।

কারন তুমরা নাস্তিক হই গেলে তো ইসলামের বড় স্তম্ভই ভাঙি যাবে।

কারন যুগ যুগ ধরি ইসলাম ও মুসলিম ফুরুষেরা যেভাবে তুমাদের পুষা নারী বানিয়েছে, তা থেকে যদি তুমরা মুক্ত হইয়ে যাও, তাইলে আমাদের মতন হুজুর মুয়াজ্জিনেরা শষ্যক্ষেত্রের অভাবে এমনিতেই বিলুফত হই যাবে। তখন পেত্তিবিতে খাটি মুসলিম জন্ম দেবে কারা?

যদি তুমরা স্বাধিন ভাবে ফুরুষের মত চাকরি-ব্যবসা করো এবং আধুনিক হই যাও, তাইলে আমাদের মত হুজুর মোল্লা মুফতিদেরকে বিয়া কইরবে কারা? 

আমাদের পান বানায় খিলাই দিবে কারা?

আমাদের পানেরচিপ লাগানো দাড়িতে হাত বুলাই দেবে কারা?

আমাদের লুঙ্গি গামছা টুপি ধুইবে কারা?

কারা? কারা? কারা?

হে অউরাত, তুমরা কি চাও না আমাদের মত মুমিনদের আজিবন সেবা যত্ন করি অনন্তকাল বেহেস্তবাসী হইতে? যেইখানে তুমরা পাইবা ৭১ সখি রুপি সতিন। যাদের একজনের সাথে আমরা ছহবৎ করিবো কোটি কোটি বছর আর তাহা দেখিয়া কি তুমরা তৃপ্তি লইতে চাও না?

কিন্তু আমাদের খুশি না করিলে তোমরা কিছুতেই ভেস্তবাসী রমনী হুর হইতে ফারবা না। অতএব তুমরা আজি ইহুদি নাসারা শয়তানদের কারখানা স্কুল কলিজের ফত ছেরে আল্লার স্কুল মাদ্রাসার ফত অবলম্বন করো।

ফেচবুকে সব নাস্তিকে ভরি যাইতেছে, এবং তারা যুক্তিপুর্ন কথা বলি তুমাদের চুখ খুলি দিতি ফারে, তাই ফেচবুক বেবহার তুমাদের জন্য হারাম।

যেসব পুশাক দেকলে আমরা নিজেদের কন্ট্রল কইত্তে ফারি না, সেসব পুশাক ছেড়ে বোরকায় নিজেরে বন্দি করি নাও, নতুবা আমরা লালায় নিজেরে নিমজ্জিত করে ফেলতে পারি।

মনে প্রানে বিশ্বাস করিবে, তোমার ইমান্দার স্বামির অপর স্ত্রী কখনো সতিন হয় না, উহারা তুমাদের বোন বা সখি।

আধুনিক, শিক্ষিত, নাস্তিক ও কাফেরদের ছেড়ে আমাদের মত অসহায় মাদ্রাসার ছেলেপিলে এবং হুজুর মুয়াজ্জিনের সাতে ফ্রেমে ও সাদিতে লিপ্ত হউ। এবং যত পারো ঘরের বাইরে যাওয়ার ইচ্ছা দমন করি রাখো।

আমাদের দাবী গুলান মানিয়া লইলে তবেই তুমরা হইতে পারিবে খাটি বেহেস্তবাসী রমনী।



সুভানাল্লা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন