আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪

সহী জঙ্গি দলকে সমর্থন করুন

লিখেছেন আসিফ আল আজাদ

পুরানো এক ঐতিহাসিক মহাশক্তিকে পুনরায় জাগিয়ে তোলার এ এক গভীর ষড়যন্ত্র!

ঘটনা তো মনে হচ্ছে সুবিধার না। বিরাট ঐতিহাসিক কানেকশান খুজে পাচ্ছি। মিশরীয় দেবী Isis (আইসিস) এর সাথে ইসলামিক জঙ্গি বাহিনী ISIS-এর নামের এত মিল কেন? এই মিল তো কিছুদিন আগেও ছিল না!


প্রথমে এদের নাম ছিল শুধু ISI (Islamic State of Iraq).
তারপর নাম বদল করে হল ISIL ( Islamic State of Iraq and the Levant).
আর এখন সরাসরি ISIS ( Islamic State of Iraq and Syria)

সবগুলো নাম খেয়াল করলে দেখা যায়, তাদের কর্মকাণ্ডের সাথে নামের কোনো মিল নেই। এই Islamic State কি এরা শুধু ইরাক ও সিরিয়ায় চায়? না। এদের কর্মকাণ্ড সারা পৃথিবীব্যাপী। তাহলে নামের পেছনে কেন এত কারসাজি?

এর পেছনে কঠিন রহস্য লুক্কায়িত। একবারে দেবী Isis-এর নাম নিলে সবাই সহজেই বুঝে ফেলতে পারে, তাই আস্তে আস্তে নাম পরিবর্তন করে শেষমেষ মহাশক্তিধর দেবী আইসিস এর নাম নেওয়া। গোপনে এরা আসলে দেবী আইসিস-এর পূজারি। আগেই বলেছিল সবাই, "ইহা সহী ইসলাম নয়।"

ইসলামে দেবদেবীর কোনো স্থান নেই। একটি সহী ইসলামী বেহেস্তি জিহাদি ভাইদের পবিত্র দলের নাম কোনো পৌত্তলিক ধর্মের দেবীর নামে হতে পারে না। এরা পুরোনো শক্তিকে কাজে লাগিয়ে নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টায় অাছে। আল-কায়দা সহ আরো অনেক সহী ইসলামী নামের সহী জিহাদি দল আছে, তাদের সাথে থাকুন, তাদেরকে সহায়তা করে বেহেস্ত হাসিল করুন।

পুনশ্চ. ক'দিন ধরে শরীরটা বেশ খারাপ। আজ ভোর থেকে আবার পেটের অবস্থাও একটু খারাপ। টয়লেটে বেশি সময় দিতে হচ্ছে। তো টয়লেটে বসে থেকে এই সময়টা অপচয় না করে এই আবিষ্কারটা করে ফেললাম। এই পোস্টের বেশিরভাগ অংশ মোবাইল ফোনটা হাতে নিয়ে কমোডে বসেই লেখা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন