আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ১৯ ডিসেম্বর, ২০১৪

নাস্তিকদের কটূক্তির দাঁতভাঙা জবাব - ৪৫

লিখেছেন ওয়াশিকুর বাবু

আসুন, নাস্তিকদের কটূক্তির বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেই...


কটূক্তি ৮৯:
মুসলিমরা অমুসলিমদের দেশের নাগরিকত্ব নিয়ে তাদের বাক-স্বাধীনতা, ব্যক্তি-স্বাধীনতা সেকুলারিজমের বিরুদ্ধে বক্তব্য দেয়; শরীয়া আইন প্রবর্তনের কথা বলে।

দাঁতভাঙা জবাব:
এইসব ব্যক্তি-স্বাধীনতা, বাক-স্বাধীনতা, সেকুলারিজম ইসলামের দৃষ্টিতে অগ্রহণযোগ্য। যে কোনো অবস্থাতেই একজন মুসলমানের ঈমানি দায়িত্ব হচ্ছে ইসলাম প্রতিষ্ঠার জন্য জ্বিহাদ করা।


কটূক্তি ৯০:
অমুসলিমরা তাদের দেশে ইসলাম-শরীয়া প্রসার নিষিদ্ধ করলে মুসলিমরা আপত্তি জানায় কেন?

দাঁতভাঙা জবাব:
দেখুন নিজ ধর্ম পালন করা, প্রচার করা ব্যক্তি-স্বাধীনতা আর বাক-স্বাধীনতার অংশ। ইহুদী-নাসারারা বলে, তাদের দেশে সবাই স্বাধীন, তাহলে মুসলিমরা দ্বীনের প্রসার ঘটাতে পারবে না কেন?

* এবারের দাঁতভাঙা কার্টেসি পিনাকী লেভেলের সুশীলরা...

[বি.দ্র. কটূক্তির বদলে দাঁত ভাঙা জবাব গুলো আমার নয়। বিভিন্ন সময়ে ভার্চুয়াল মুমিনগণ যে জবাব দিয়েছেন তা কপি করে ছড়িয়ে দিচ্ছি শুধু। আপনারাও সবাই শেয়ার করে নাস্তিকদের অপপ্রচারের বিরুদ্ধে জবাব দিন, ঈমান পোক্ত করুন...]














কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন