আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ২৮ মে, ২০১৫

অন্তঃসত্ত্বা হাতের ছবি

অবিয়াইত্যা (ও কিছু বিয়াইত্যা) ঈমানদাঁড় মোমিন ভাইয়েরা, খিয়াল কৈরা! উত্থিত ঈমানদণ্ডরে আপনারা কি দোয়া-দরুদ-সুরা পইড়া ঠাণ্ডা করেন? তাইলে অবশ্য কুনো সমিস্যা নাই। তয় ইহলৌকিক ও পারলৌকিক বেহেশতী হুরি-গেলমান কল্পনা কইরা হস্তের দ্বারস্থ হইতে হইলে সেইটা খালি বিশাল গুনাহ্ই না, আখেরে এর পরিণতিও ভয়াবহ।

ইহজীবনে হস্তমৈথুন করার মানে আখিরাতে আপনার হাত অন্তঃসত্ত্বা হইয়া পড়বে এবং জন্ম নেওয়া সন্তানরে অনন্তকাল ধইরা দেখাশুনা করতে বাধ্য হইবেন। 

ভাবতেসেন, মশকরা করতেসি? জ্বী না। এক তুর্কী ইছলামবাজ টিভিতে এক প্রশ্নোত্তর অনুষ্ঠানে বলসে এই কথা। এক মুছলিম ফোন কইরা বলসিল, বউ থাকা সত্ত্বেও সে হস্তশিল্পের অনুরক্ত, এমনকি ওমরাহ করার সময়ও (নাউজুবিল্যা!) সে হস্তমৈথুনসুখ থেকে নিজেরে বঞ্চিত করতে ব্যর্থ হইসে।

এর উত্তরে মোল্লা ওই ভীতিজগানিয়া কথাগুলান কইসে।

খবরটা পড়ার পর থেকেই ভাবতেসিলাম, অন্তঃসত্ত্বা হাত দেখতে কেমন হইবো? কোনও আইডিয়া আসতেসিল না মাথায়। তখন একখান ছবি পাঠাইয়া সমাধান দিলেন সায়ন। 


আমি হইলে অবশ্য মোল্লারে পাল্টা কোচ্চেন করতাম, "কনডম পইরা নিয়া হাতের সাথে ভালোবাসাবাসি করলেও কি হাত প্রেগন্যান্ট হইবো?"

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন