আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৬

"ইসলামে নারী এবং যৌনতা": ব-দ্বীপ প্রকাশন থেকে যে-বইটি বের হবার কথা ছিলো এই বইমেলায়

আবুল কাশেম। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও কিংবদন্তিতুল্য ইছলাম-গবেষক। কোরান, হাদিস ও ইছলামের ইতিহাস সম্পর্কে অগাধ পাণ্ডিত্যের অধিকারী। বর্তমান শতাব্দীর শুরু থেকে ইংরেজি ও বাংলায় রচনা করেছেন অসংখ্য নিবন্ধ ও গবেষণাপত্র। দুটো তালিকা: ১. ইসলাম ওয়াচ, ২. ফেইথ ফ্রিডম। খ্যাতনামা সাইট উইকিইসলাম-ও তাঁর লেখা প্রকাশ করেছে। একটা সময়ে তিনি মুক্তমনায় অনেক লেখা প্রকাশ করেছেন। তাঁর বেশ কিছু লেখা প্রকাশের অনুমতি দিয়ে তিনি ধর্মকারীকে কৃতজ্ঞ করেছিলেন। "ইসলামে কাম ও কামকেলি" নামে তাঁর রচিত একটি কুফরী কিতাব ধর্মকারী প্রকাশ করেছে।

গতকাল ধর্মকারীর ইমেইলে নিচের তাঁর একটা মেইল পেলাম একটা অ্যাটাচমেন্টসহ:
জনাব সম্পাদক সাহেব;
মানিক ভাই-এর জেল হাজতে যাবার সংবাদে আমি অতিশয় কাতর অবস্থায় আছি। মানিক ভাই আমার অনেক দিনের বন্ধু।
উনার আমন্ত্রণে আমি "ইসলামে নারী এবং যৌনতা" বইটি সম্পূর্ণ নতুনভাবে লিখি এক খণ্ডে অনেক নতুন তথ্য যোগান দিয়ে। উনি এবারকার বইমেলায় বইটা আনবেন বলে প্রত্যাশা করেছিলেন।
যাই হোক, সব খবরই আপনার জানা।
বইটি যদি ই-বুক হিসেবে আপনাদের বহুপঠিত ওয়েবসাইটে রাখেন তবে খুশি হবো।
বইটি ভালোমতো সম্পাদনা করা হয়নি। আশা করি, সর্বগুণে সব দোষ ক্ষমা করবেন।
ইতি;
আবুল কাশেম
তাঁর মেইল থেকে জানা গেল, ব-দ্বীপ প্রকাশন থেকে এই বইমেলায় তাঁর লেখা একটি বই প্রকাশ করার কথা ছিলো। তিনি সেই বইটির ড্রাফট পিডিএফ আকারে ধর্মকারীতে রাখার ইচ্ছে প্রকাশ করেছেন। এ কারণে ধর্মকারী তাঁর কাছে কৃতজ্ঞ।

সাইজ: ২.২ মেগাবাইট
ডাউনলোড লিংক (গুগল ড্রাইভ): https://goo.gl/qmlDu3
ডাউনলোড লিংক (ড্রপবক্স): https://goo.gl/fe3ipq

অনলাইনে পাঠযোগ্য ভার্শনও এমবেড করা হলো নিচে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন