আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২৭ মার্চ, ২০১৬

ইছলামী ইতরামি

আইসিস কীর্তি: ১. বেলজিয়ামের ব্রাসেলস এয়ারপোর্টে ৩১ জনকে হত্যা; ২. ইরাকে ফুটবল স্টেডিয়ামে ২৯ জনকে হত্যা; ৩. ইয়েমেনে ২২ জনকে হত্যা; ৪. কোরান হাদিসের নির্দেশ মেনে ইছলামত্যাগী কিশোরের শিরশ্ছেদ; ৫. আল্যার ওয়াস্তে ৩১ হাজার নারীকে গর্ভধারণ করানো; ৬. হয়তো এ কারণেই অর্থাৎ দীর্ঘদিন ধরে ধর্ষণ চালানোর লক্ষ্যে কোরান অনুমোদিত যৌনদাসীদেরকে জোর করে ইছলাম অননুমোদিত জন্মনিয়ন্ত্রণ বড়ি খাওয়ানো; ৭. খ্রিষ্টধর্মীয় অসংখ্য বই পোড়ানো; ৮. ইরাকে আত্মঘাতী বোমা হামলায় ৬০ জনকে হত্যা; ৯. জিহাদ ইছলামের অবিচ্ছেদ্য অংশ - কথাটায় কোনও ভুল আছে? নেই। ঠিক সেটাই বলা হয়েছে তাদের ভিডিওতে।

অন্যান্য ইছলামী হত্যাকাণ্ড: ১০. সোমালিয়ায় ৭৩ জনকে হত্যা; ১১. ফাকিস্তানে বাসে বোমা বিস্ফোরণে ১৫ জন নিহত; ১২. নাইজেরিয়ায় মসজিদে নারী-আত্মঘাতী বোমারুর হামলায় নিহত ২২ জন; ১৩. আইভরি কোস্টে নিহত ১৬ জন; ১৪. সোমালিয়ায় গাড়ি-বোমা বিস্ফোরণে ৩ জন নিহত; ১৫. ফাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৪ জন

অভিবাসী ইতরামি: ১৬. ইতালির এক মসজিদের অভিবাসী-ইমাম অভিবাসীদের বলেছে, আল্যা কাফেরহত্যার নির্দেশ দিয়েছে; ১৭. জার্মানিতে তিন কিশোরীকে তাড়া করেছিল ৩০ মুছলিম অভিবাসীর একটি দল; ১৮. আর অন্য দুই অভিবাসী জার্মানির ওয়াটার পার্কে দুই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করেছিল; ১৯. সুইডেনে ইছলামী ক্রীড়া তাহার্রুশের শিকার এক মেয়ে জানিয়েছে, "তারা আমাকে 'সুইডিশ বেশ্যা' বলে গালি দিয়ে রেজর ব্লেডের সাহায্যে আমার স্তন কেটে ফেলে।"; ২০. জার্মানিতে আইসিস-এর ঘোর সমর্থক ১৫ বছরের মুছলিম অভিবাসী জেনানা পুলিশকে ছুরিকাঘাত করেছে; ২১. ব্রিটেনে সোমালিয়ার ৩৪ বছর বয়সী এক অভিবাসী মুছলিম "সাংস্কৃতিক বিভিন্নতার কারণে" জানতো না, যৌননির্যাতন এ দেশে যায়েজ নয়; ২২. সুইডেনের একটি শহরে অভিবাসীদের যৌন-আক্রমণের আশঙ্কায় পরিকল্পিত 'আর্থ আওয়ার" (এক ঘণ্টা বাতি বন্ধ রাখা) বাতিল করা হয়। 

ব্যর্থ জিহাদ: ২৩. মালয়েশিয়ার ১৫ জন শান্তিকামী মুছলিমের শান্তি বিস্ফোরণের পরিকল্পনায় ব্যাঘাত ঘটিয়েছে পুলিশ; ২৪. ব্রিটেনের ২ শান্তিকামী মুছলিম ছাত্রও ব্রিটেনের পথে পথে শান্তি বর্ষণের পরিকল্পনা করেছিল; ২৫. ফ্রান্সকে শান্তিতে মুড়ে দিতে চেয়েছিল ৪ মুছলিম; ২৬. জেনানারাই পিছিয়ে থাকবে কেন - ফ্রান্সের ৪ মুছলিম কিশোরী কনসার্ট হলে হামলার পরিকল্পনা করেছিল; ২৭. ডেনমার্কে দু'টি স্কুলে সন্ত্রাসী হামলার পরিকল্পনা করেছিল এক নব্য মুছলিমা কিশোরী; ২৮. "গাড়িভর্তি বিস্ফোরক নিয়ে আমি হামলা করবো কাফেরদের ওপরে" - ইতালির মুছলিম অভিবাসীর খায়েশ।

২৯. ফাকিস্তানে জঙ্গির জানাযায় মাত্র ১০ লাখ শান্তিকামী মুছলিম উপস্থিত হয়েছিল।

৩০. এক জঙ্গিকে হাজার হাজার ডলার পাঠিয়ে গ্রেপ্তার হয়েছে ১৬ বছরের স্কুলবালিকা।

৩১. ধর্মপ্রাণ মুছলিম হয়ে ফেসবুকে খ্রিষ্টানদেরকে 'হ্যাপি ইস্টার' বলার অপরাধে তাকে হত্যা করেছে আরেক মুছলিম।

৩২. "আমি এক ইহুদিকে হত্যা করেছি, কারণ আল্যা সেই নির্দেশ দিয়েছে" - নিশ্চয়ই কোরানে ইহুদিবিদ্বেষী অসংখ্য আয়াতের বরাত দিয়ে এ কথা বলেছে উরুগুয়ের এই মুছলিম। 

৩৩. আল্যার নামে দুই কানাডীয় সৈন্যকে ছুরিকাহত করেছে এক খাছ মুছলিম। "আল্যার নির্দেশে আমি এ কাজ করেছি। আল্যা আমাকে বলেছে এখানে এসে মানুষহত্যা করতে," বলেছে সে।

৩৪. ইছলামে জোরজবরদস্তি বলে কিছু নেই, তবে অপহরণ করে মুছলিম বানানো যায়েজ। ১৪ বছরের খ্রিষ্টান বালিকার ঘটনা

৩৫. হয়তো নবীজিরে পাগলা কুত্তা কামড়াইসিল বলে ইছলাম কুকুর একটি অপবিত্র প্রাণী। তাই কুকুরকে নিষিদ্ধ ঘোষণার দাবি জানিয়েছে হল্যান্ডের মুছলিম রাজনৈতিক নেতা।

৩৬. কোরান-হাদিসে স্পষ্ট করে বলা আছে, ইছলাম ত্যাগ করার শাস্তি মৃত্যুদণ্ড। অতএব ধর্মান্তরিত খ্রিষ্টানকে "আল্লাহু আকবর" ধ্বনি তুলে কুপিয়ে হত্যা করা ফরজ, হালাল ও ছওয়াবের কাজ। বাংলাদেশের এই ঘটনাটির সঙ্গে আইসিস-এর সংশ্লিষ্টতা আছে। এ দেশেই এক শিয়া হোমিও ডাক্তার হত্যাকাণ্ডের দায়ও নিয়েছে আইসিস। 

৩৭. ইছলাম জঙ্গিবাদে বিশ্বাস করে না, আর তাই মুুছলিম জঙ্গির প্রশংসা করেছে স্কটল্যান্ডের এক মসজিদ-প্রধান। 

৩৮. নাইজেরিয়ার পার্লামেন্টে পুরুষ-নারীর সমতা বিষয়ক একটি বিল পাশ করা যায়নি দুটো কারণে - বাইবেল ও শরিয়া আইন।

৩৯. ব্রিটেনের ৫০০ জন মুছলিমের ভেতরে জরিপ চালিয়ে দেখা গেছে, সমকামিতা নৈতিকভাবে গ্রহণযোগ্য বলে মনে করে শূন্য জন। অবশ্য চৌদি আজবসহ অনেক মুছলিম দেশই গোপন সমকামিতার বেহেশত, এ কথা কে না জানে!

৪০. শান্তিতে সুন্নতও আদায় করার উপায় নেই! ৭ বছরের দুই শিশুকে ধর্ষণ করে গ্রেপ্তার হয়েছে মাদ্রাসাশিক্ষক। এমনকি ইহকালীন গেলমানগমন চর্চা করতে গিয়ে গ্রেপ্তার হয়েছে ঈশ্বরদী হেফাজতে ইছলামের ৫০ বছর বয়সী সভাপতি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন