আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ৮ আগস্ট, ২০১৬

দশফোঁড়ন

১. পাছায় শশা ঢোকানো অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিল তুরস্কের এক ইমাম। আরেক খ্রিষ্টান ধর্মযাজক হাসপালের শরণ নিয়েছিল পাছায় আলু ঢোকানো অবস্থায়। এসব কি প্রাকৃতিক সারসমৃদ্ধ মলনালীতে সবজি উৎপাদনের ধর্মীয় তরিকা?

২. সুন্নত পালন করতে গিয়ে ইছলাম ধর্মের নেতা কারাগারে। ৬০ বছর বয়সে সে বিয়ে করেছিল ৬ বছরের শিশুবালিকাকে। ইছলামের নবী যখন ৬ বছরের আয়েশাকে বিয়ে করেছিল, তখন তার বয়স ছিলো ৫১, ৬০ নয়। অতএব ইহা ছহীহ ছুন্নত নহে।

৩. Yagya - 'পবিত্র' আগুনের সামনে কিছু রিচ্যুয়াল পালনের হিন্দুধর্মীয় আধ্যাত্মিক উৎসব হলেও তা রীতিমতোই বৈগ্যানিক, কারণ তা বৃষ্টি নামাতে পারে, পারে ৩০০ শতাংশের বেশি অক্সিজেন উৎপাদন (হ, পাদন) করতে পারে বলে দাবি করেছে ভারতীয় এক গরুপূজারি সংসদ সদস্য।

৪. বিবাহিত মুছলিম পুরুষদের জন্য ডেটিং সাইট! হ্যাঁ, তবে এ ডেটিং  সে ডেটিং নয়। ছাইটটি ছহীহ শাদী মোবারকের ইছলামী কোটা পূরণ করতে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্ত্রী গ্রহণে আগ্রহী পুরুষদের জন্য। (লিংক: সুনন্দ পাত্র)

৫. চার স্ত্রীকেই পেটানোর অধিকার আছে মুছলিম স্বামীর। তবে পেজগিতে পড়ে ফাকিস্তানী ইছলামী কমিটি কোরানের বউপিটানি আয়াতের ত্যানাপ্যাঁচানো বিশ্লেষণ করেছে এভাবে: স্ত্রীকে হালকা মার দেয়া যেতে পারে। এ ব্যাপারে ফাকিস্তানেরই পত্রিকা 'ডন' প্রকাশ করেছে কয়েকটি চলমান ছবিসহ (gif) প্রহারের বিভিন্ন মজাদার ধরন

৬. একটা ইছলামী ছাইটের নাম QuranCode. নামটি মুরাদ টাকলা স্টাইলে পড়ুন।

৭. বন্যা-ভূমিকম্পে সব ধ্বংস হয়ে গেলেও সগর্বে মাথা উঁচু করে থাকে মসজিদ। হ, কথা সইত্য। ইছলামের দ্বিতীয় পবিত্র দেশ ফাকিস্তানে খোদ রোজার মাসে নামাজ চলার সময় মসজিদ ধ্বংস হয়ে গেছে বন্যার তোড়ে। তবে অত্যন্ত দুঃখের কথা, এর ফলে মারা গেছে কমপক্ষে ১৬ জন মানুষ। 

৮. নুহ নবী তার পরিবারের সদস্যদের সহযোগিতায় কথিত যে-নৌকাটি বানিয়েছিল, আধুনিকতম প্রযুক্তি ব্যবহার করে সেটির অবিকল কপি বানাতে ১০০ জন লোক পরিশ্রম করেছে ৭ বছর ধরে এবং খরচ পড়েছে ৯২ মিলিয়ন ডলার। এর পরেও নৌকাটি ব্যবহারের অযোগ্য ও অকেজো। অতএব প্রমাণিত - বিজ্ঞান অপেক্ষা ধর্মীয় বিগ্যান উন্নত।

৯. ব্যক্তিগত জেট বিমানের মালিক হয়েছিল এক বৌদ্ধ ভিক্ষু - নিশ্চয়ই পূর্বজন্মের কর্মফল! তবে বর্তমান জন্মে সাইবার ক্রাইম, অর্থপাচার, শিশু অপহরণ ও ১৫ বছরের মেয়েকে ধর্ষণের কর্মফল কী হবে, তা জানা যাবে তার পরজন্মে।

১০. তাই আইসিস-এর জঙ্গিদের ল্যাপটপগুলোর ৮০ শতাংশ পর্নপূর্ণ। স্বাভাবিক। ইহকালে পর্ন দেখে নানাবিধ আইডিয়া মাথায় জড়ো করছে আইসিস-এর জঙ্গিরা, যাতে আখিরাতে ৭২ হুরময় যৌনজীবন বৈচিত্র্যময় হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন