আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৬ নভেম্বর, ২০১৬

ফেসবুক প্রশাসন কি এখন মুছলিমদের দখলে?

ফেসবুক প্রবলভাবে মোমিনবান্ধব হয়ে উঠছে ক্রমশ। নিচের কার্টুনটি নাকি তাদের কাছে আপত্তিকর মনে হয়েছে! স্রেফ বাকহারা হয়ে গেলাম। ছবিটি তারা সরিয়ে দিয়েছে ধর্মকারীর ফেসবুক পেইজ থেকে। শুধু তা-ই নয়, পেইজটি আনপাবলিশ করেছে এবং আমাকে ব্যানও করেছে ৩০ দিনের জন্য।

পূর্ণাকারে দেখতে ছবির ওপরে ক্লিক করতে হবে

ইছলামকে নিয়ে করা ব্যঙ্গ কঠোর হাতে দমন করে চলা ফেসবুকের কমিউনিটি স্ট্যান্ডার্ডস-এর নির্ধারক কারা, জানতে ইচ্ছে করে। অবস্থাদৃষ্টে অনুমান করা যায়, ফেসবুকও পরিচালিত হতে শুরু করেছে মদিনা সনদের আদলে এবং ইছলামপন্থীরা ফেসবুক প্রশাসন দখল করে ফেলেছে অনেকটাই।


এমতাবস্থায় ধর্মকারীর প্রকাশিতব্য পোস্টগুলোর আপডেট ফেসবুকে পেতে হলে আগ্রহীদেরকে ধর্মকারীর বিকল্প ফেসবুক পেইজে লাইক দেয়ার পরে liked বাটনে ক্লিক করে see first বেছে নিতে হবে অথবা আমার বিকল্প ফেসবুক আইডি-তে বন্ধু হতে হবে।

ধর্মকারীর বিকল্প ফেসবুক পেইজ : https://www.facebook.com/Dhormockery/
আমার বিকল্প ফেসবুক আইডি: https://www.facebook.com/profile.php?id=100008844611662

ধর্মকারীর বন্ধুরা, এই পোস্টটির বক্তব্য ফেসবুকে শেয়ার করে নিজেদের দোজখবাস নিশ্চিত করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন