আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৭ আগস্ট, ২০১০

ছাগুপোন্দনপুরাণ

প্রথমে একটি ঘোষণা।
ছাগুপোন্দনপুরাণ "লিখুম-লিখতেসি" বলে ভুয়া প্রতিশ্রুতি দেয়ার কারণে শুভ্র, bable ও আব্দুল কাদের জিলাপীকে আপাতত দেখানো হচ্ছে 
অদূর ভবিষ্যতে অবস্থার পরিবর্তন না হলে তাদেরকে আইপি-সহ ব্যান করা হবে 


আজকের পর্ব লিখেছেন প্রিয়াম শংকর ঘোষ



এক পোলা আমার লগে তর্কের এক তুমুল পর্যায়ে আইসা বলল:
- আমাদের নবীজির মত মহান মানুষ দুনিয়াতে আর একটাও নাই। উনাকে সম্মান নিশ্চয়ই কর কোনো না কোনো কারণে, নাকি?

আমি কইলাম:
- হ ভাই, আমি নবীজিকে সমান করি একজন দূরদর্শী রাজনীতিবিদ হিসেবে।

ছাগুর তখন কোণঠাসা অবস্থা, তার মধ্যে মাথা গরম হইয়া গেল। সে কইলো:
- মুখ সামলায়ে কথা বলবা! উনি আবার কীভাবে রাজনৈতিক ব্যক্তিত্ব হইলেন?

আমি কই:
- খেয়াল কইরো, নিম্ন শ্রেনীর রাজনৈতিক দলগুলো ভরসা করে থাকে শুধু মাত্র তাদের নিজস্ব পোষা পুচকি সন্ত্রাসী বাহিনীর উপর। তোমাদের নবীজিও তাই করেছেন।

ছাগু কয়:
- এইসব কি কথা? উনার তো এরকম কোনো বাহিনী ছিল না! প্রমাণ দেখাইতে পারবা?

আমি কইলাম:
- নবীজির প্রতিষ্ঠিত রাজনৈতিক দল যে এখনো নিম্ন শ্রেণীর পর্যায়ে আছে, তার সবচেয়ে বড় প্রমাণ হইলো যে, এই দলটা এখনো নিজের অস্তিত্বের জন্য ভরসা কইরা থাকে শুধুমাত্র brainless সন্ত্রাসীদের উপর।

ছাগুর ম্যাৎকার তৎক্ষণাৎ বন্ধ হইয়া গেল।



এই কাহিনী মাত্র কয়েক মাস আগের। ইসলামের নিভন্ত মশাল বহনকারী অগ্রদূত এক মুসলিম পোলা আমার লগে তর্ক করতেসিলো সমকামিতা নিয়া।

এক পর্যায়ে ও একখান ঘটনা আমারে কইল:
- দেখেন ভাই, কিছুদিন আগেও ঢাকা শহরে এক দল বড়লোকের পোলা একটা টোকাইরে আন্ডার কন্সট্রাকশন বিল্ডিং-এ নিয়া ধর্ষণ করসিলো। আপনি আজকে সমকামিতাকে সাপোর্ট করতেসেন, কালকে হয়ত চাইল্ডসেক্সকে সমর্থন দিবেন। আপনার বিবেক কী বলে?

আমি কইলাম:
- ভাই দেখেন, চাইল্ডসেক্স-এর বিরুদ্ধে আমি থাকলেও তাতে কোনো লাভ নাই। কারণ আমি তো চুনোপুটি। চাইল্ডসেক্স-এর মত জঘন্য জিনিসটা আপনার প্রাণপ্রিয় নবীজির মত রাঘব বোয়াল অনেক আগেই প্রতিষ্ঠিত করে গেসে। কিন্তু আপনি যেই ধর্ষণের উদাহরণ দিলেন, সেইটা নিয়া যদি বলি, তাহলে দুনিয়াতে যত ধর্ষণের ঘটনা হয়, তার ৯৫%  নিঃসন্দেহে স্ট্রেইট সেক্সের মানুষরাই করে। আর আপনে এতই যদি চাইল্ডসেক্স বিরোধী হন, তাহলে ইসলাম ছাইড়া দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন