আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২৮ নভেম্বর, ২০১০

আমুণ্ডুনখাগ্র পুত-পবিত্র নবীজি

নবীজি অজু করার পর তাঁর ব্যবহৃত পানি খেয়ে ফেলতো তাঁর সাহাবিরা। এমনকি কে খাবে সেই পানি, তা নিয়ে তাদের ভেতরে হাতাহাতি লাগার উপক্রম পর্যন্ত হতো।

শুধু কি তাই? তাঁর ঘাম, থুতু, মুত্রও ছিলো পবিত্র। তাঁর ঘাম দিয়ে বানানো হতো এক ধরনের পারফিউম। মাখানো ময়দার তাল এবং মাংসের পাত্রে থুতু ফেলে নিশ্চয়ই সেসবকে পবিত্রতা দান করেছিলেন তিনি, নইলে তাঁর ভক্তরা খেতো ওইসব খাদ্য? তিনি তাঁর কুলি করা পানিও খেতে নির্দেশ দিতেন তাদের এবং গায়ে-মুখে মাখাতে বলতেন। নারীজাতির কথাও তিনি বিস্মৃত হতেন না। সেই পানির কিয়দংশ তিনি মায়েদের জন্য সংরক্ষণ করতে বলতেন। এ-ই শেষ নয়। "নবীজির মুত্র তোমাদের নামাজের চেয়ে উত্তম", সেটিও জেনে রাখা দরকার।

অবিশ্বাস্য মনে হচ্ছে? না, একটুও বানিয়ে বলা নয়। সব হাদিস থেকে নেয়া। তথ্যসূত্রসম্বলিত ভিডিওতে দেখুন। তবে খাবার সময় না দেখার পরামর্শ রইলো।

ডাউনলোড লিংক (২২.৪ মেগাবাইট)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন