আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ১৫ নভেম্বর, ২০১০

খ্রিষ্টধর্ম পেজগিতে

খ্রিষ্টধর্ম বেজায় পেজগিতে আছে ইদানীংকালে। 

এক স্প্যানিশ ক্যাথলিক ধর্মযাজককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছে শিশুপর্নোর ফটো পাওয়া গেছে মাত্র মাত্র একুশ হাজারটি। জানাচ্ছে বিবিসি।

ওদিকে সমস্যা-জর্জরিত বেলজিয়ান ক্যাথলিক চার্চের প্রধানের মুখে পাই (pie) মাখিয়ে দিয়ে গেছে কালো পোশাক পরা এক লোক। ঘটনা ঘটেছে চার্চের ভেতরে, সার্ভিস চলার সময়ে। ভিডিও দেখে নিন।


এদিকে পোপের স্পেনভ্রমণও সফল হয়নি। যদিও স্পেন খুব ধর্মভক্ত দেশ হিসেবে পরিচিত। সেখানেও ধর্মের প্রভাব কমতে শুরু করেছে রীতিমতো। বার্সেলোনায় তাঁর ভ্রমণের সময় কিছু পাবলিক বাসের গায়ে লেখা ছিলো নির্ধর্মীদের স্লোগান: "I am not waiting for you" এবং "More than half of all young Catalans are not believers. And you?"
  
এছাড়া পোপ-বিরোধী প্রতিবাদ সভায় সমবেত হয় তিন হাজার মানুষ। ভিডিও দেখুন।


পোপের কথা যখন এলোই, তখন টিম মিনচিনের গাওয়া পোপ-সঙ্গীতটি স্মরণ করা যেতেই পারে। মূল ভার্শনটি (অডিও ও লিরিকসসহ) দেখেছেন এবং শুনেছেন অনেকেই, এখন দেখুন লাইভ ভার্শন। 

ডাউনলোড তরিকা

এদিকে স্যাম হ্যারিসের প্রজেক্ট রিজন নামের ওয়েবসাইট প্রকাশ করেছে বাইবেলের ৪৩৯টি পরস্পরবিরোধিতার তালিকা। ১.৭ মেগাবাইটের পিডিএফ ফাইল। ডাউনলোড করে নিয়ে তালিকার অংশটি এনলার্জ করে দেখতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন