আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ২৯ নভেম্বর, ২০১০

মোল্লার কাজ মোল্লা করেছে

মোল্লা যখন বালিকাদের আরবি পড়ায়, তখন অধিকাংশ সময় আরবিশিক্ষা কোন দিকে মোড় নেয়, কইনচেন দেহি? ঠিক ধরসেন! 

বেয়াল্লিশ বছরের মোল্লা আট বছরের শিশুবালিকাকে ধর্ষণ করেছে। তবে মোল্লার কোনও দোষ নেই। শয়তানের প্ররোচনায় নাকি সে এ কাজ করেছে।

বাংলাদেশে ঘটা এই খবরের লিংক পাঠিয়েছেন সায়কা শাহরিন।  

পুরো খবরটিই তুলে দিচ্ছি:

চট্টগ্রামে আট বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের সময় হাতেনাতে ধরা পড়েছে সরকারি মুসলিম হাই স্কুল মসজিদের সাবেক ইমাম মাওলানা মাইনুদ্দিন (৪২)। গতকাল শনিবার সন্ধ্যায় নগরীর ফিরিঙ্গিবাজার এয়াকুবনগর এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মাওলানা মাইনুদ্দিন ধর্ষণের কথা স্বীকার করে নিয়ে এ কাজের জন্য 'শয়তান'কে দায়ী করে।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কোতোয়ালি জোনের সহকারী কমিশনার শাহনেওয়াজ খালেদ কালের কণ্ঠকে বলেন, 'শিশুকন্যাকে ধর্ষণের দায়ে মাওলানা মাইনুদ্দিনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।' ধর্ষণের শিকার স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ওই ছাত্রীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সন্তোষ চাকমা জানান, মাওলানা মাইনুদ্দিন সন্ধ্যা ৭টার দিকে ওই শিশুকন্যাকে ফুসলিয়ে তার চায়ের দোকানে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং মাইনুদ্দিনকে পুলিশের হাতে তুলে দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাইনুদ্দিন ধর্ষণের কথা স্বীকার করে দাবি করে, 'শয়তানের প্ররোচনায়' সে এই গর্হিত কাজ করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন