আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ১৭ নভেম্বর, ২০১০

এই না হলে ইসলামী বিচার!


পাঠিয়েছেন ছাত্রীসংস্থা


সংযুক্ত আরব আমিরাতে ফিলিপিনো এক গৃহকর্মীর সঙ্গে বাংলাদেশি এক ব্যক্তি অনৈতিক কাজে লিপ্ত হওয়ায় তাঁদের ১০০ দোররা মারার আদেশ দিয়েছেন শারজাহর শরিয়া আদালত। গতকাল সোমবার স্থানীয় গালফ নিউজ পত্রিকায় এ খবর ছাপা হয়েছে।

পত্রিকার খবরে বলা হয়, শারজাহর শরিয়া আদালত ফিলিপিনো ওই গৃহকর্মীকে ১০০ দোররা মেরে দেশ থেকে বহিষ্কারের আদেশ দিয়েছেন। আর ওই গৃহকর্মীর মালিকের বাড়িতে অনুমতি ছাড়া প্রবেশ এবং তাঁর সঙ্গে ব্যভিচারের অপরাধে বাংলাদেশি ওই ব্যক্তিকে ১০০ দোররা মারা এবং এক বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

খবরে বলা হয়, ফিলিপিনো গৃহকর্মী এবং ওই বাংলাদেশি দুজনেই মুসলমান।

মজা দুইজনেই মারল কিন্তু শাস্তি হল দুই রকম।

অবশ্য ভালই হইছে মাইয়াটারে বাইর কইরা দিসে দেশ থেইকা...কে জানে হারামজাদী আর কয়জনের ঈমান নষ্ট করত...তার কি বুঝা উচিত ছিলনা যে মাইয়া দেখলেই মুমিন মুসলমানের __ খাড়ায়া যায়? মাইয়া মানুষ আসলেই শয়তানের ঝাড়। আমাগরে বেহেস্ত থেইকা ত সেই নামাইল...নইলে কি আর দুনিয়ায় বইসা যৌবনজ্বালা সইতে হইত? এমনেই বেহেস্তে বইসা পোলারা বেহেস্তের ৭০ টা কইরা হুর লইয়া মৌজ মাস্তি করতে পারত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন