আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১২

হুরীর বর্ণনা: কুরআন আপডেট


কুরআন আপডেট! কুরআন আপডেট!! কুরআন আপডেট!!!

আল্লাহ্‌র অশেষ রহমতে আমার জিহাদি উম্মাতগন আমায় ব্যঙ্গ করিয়া নির্মিত মুভির বিরুদ্ধে প্রতিবাদ করিতে গিয়া লাশের পর লাশ ফেলিয়া দিয়াছে! মুহাহাহাহাহাহ তাই আমি ভাবিতেছি যে, দুনিয়াতেই আমার জিহাদি উম্মাতদের হুরী সহবতের সুযোগ দিয়া পুরস্কৃত করিব। জোরে বল, সুবহানআল্লাহ!

কিন্তু একটা সমস্যা হইয়া গিয়াছে। কুরানে হুরীর যে-বর্ণনা রহিয়াছে, উহাতে সুধু হুরীদের উন্নত বক্ষের কথা বলা আছে। কিন্তু তাহাদের পাছা কেমন হইবে, ইহার কোনোরূপ উল্লেখ নাই। যেমন সুরা আন-নাবা তে বলা আছে:
৩১. পরহেযগারদের জন্যে রয়েছে সাফল্য। 
৩২. উদ্যান, আঙ্গুর, 
৩৩. সমবয়স্কা, উন্নতবক্ষা তরুণী।
এখানে 'সমবয়স্কা', ঠিকাছে। 'উন্নতবক্ষা', সেটাও ঠিকাছে। কিন্তু তাহাদের পাছা কেমন হইবে? এই বিষয়ে আল্লাহপাক নিশ্চুপ। আমার জিহাদি জীবনের অভিজ্ঞতা বলে, অনেক সাহাবি আছেন যাহারা বক্ষদেশের চাইতে পশ্চাদ্দেশের প্রতি অধিকতর আকৃষ্ট হেহেহেহেহ তাহারা মাংশল পাছা অতিশয় কামনা করেন।

এখন, পবিত্র কুরানে কারিমে হুরীদের নিতম্বের কোনোরূপ বর্ণনা না থাকায় অনেক নিতম্বপ্রেমিক সাহাবিগণ জিহাদে নিরুৎসাহিত হয় :-( এই সমস্যা নিরসনে আমি আল্লাহপাকের সাথে কথা বলিয়া উপরোক্ত সুরার ৩৩ নং আয়াত সংশোধিত ও পরিমার্জিত করিয়াছি। জোরে বল, সুবহানআল্লাহ!

৩৩ নং আয়াতে সমবয়স্কা ও উন্নতবক্ষা বিশেষণদ্বয়ের সহিত "উন্নত নিতম্ববতী" বিশেষণখানাও যুক্ত হইবে। তাহলে, আয়াতখানার পরিমার্জিত রূপ দাঁড়াইবে:
৩৩. সমবয়স্কা, উন্নতবক্ষা, ও উন্নত নিতম্ববতী তরুণী।
অতএব আমার নিতম্বপ্রেমিক সাহাবিগণ! জিহাদে পূর্ণরূপে ঝাপাইয়া পরিতে আল্লাহ্‌র নবী তাগিদ তোমাদের করিতেছে। তোমাদের সুবিধার্থে বেহেশতের উন্নত নিতম্ববতী একখানা হুরীর তাসবির মুবারক পেশ করা হইল। তোমরা উক্ত লিংক ভ্রমণ করিয়া ঈমান শক্ত করো। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন